মেনু নির্বাচন করুন
পাতা

সেবার তালিকা

১) নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান

২) বিদ্যুৎ বিল বাবদ  সরকারী রাজস্ব আদায় এবং এতদ সংক্রান্ত বিবিধ কার্যক্রম।

৩) গ্রাহক অভিযোগ এর প্রেক্ষিতে

  1. মিটার পরিবর্তন ।
  2. সার্ভিস এন্ট্রান্স পরিবর্তন।
  3. মিটার বিচ্ছিন্ন করন/ পুনঃ সংযোগ করন।
  4. মিটার পরীক্ষা করা।
  5. গাছপালা কেটে নিরবিছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করণ।
  6. মিটার সকেট পরিবর্তন।
  7. পোল স্থানান্তর/লাইন রুট পরিবর্তন/ সার্ভিস ড্রপ রুট পরিবর্তন।
  8. Facebook এ প্রাপ্ত অভিযোগের সমাধান।

৪) কার্য দিবস সমূহে অত্র পবিসের সদর দপ্তর, বোয়ালমারী জোনাল অফিস, নগরকান্দা জোনাল অফিস এবং মধুখালী সাবজোনাল অফিসের এক অবস্থানে সেবা কাউন্টারে গ্রাহক অভিযোগ গ্রহণ ও সমাধান।

৫) ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির সদর-দপ্তর অভিযোগ কেন্দ্র সহ মোট ১৬ টি  অভিযোগ কেন্দ্রের মাধ্যমে ২৪ ঘন্টা গ্রাহক অভিযোগ গ্রহণ ও মাঠ পর্যায়ে সমাধান।

৬) শতভাগ গ্রাম বিদ্যুতায়ন কার্য ক্রমের মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠির আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন নিশ্চিত করন।

৭) দিবা ও নৈশ অভিযানের মাধ্যমে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করন।

৮) দেশকে খাদ্যে স্বয়ং-সম্পূর্ন করার অংশ হিসেবে সেচ সংযোগ  প্রদান।

৯) গ্রাম অঞ্চলে শিল্প  উন্নয়নের স্বার্থে দ্রুতগতিতে শিল্প সংযোগ প্রদান।

১০) ১৩০ফুটের আওতায় আবাসিক গ্রাহকদের ৭ দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান এবং ২৮ দিনের মধ্যে শিল্প সংযোগ (সার্ভিস ড্রপের আওতায়)  প্রদান।

ছবি


সংযুক্তি



Share with :

Facebook Twitter