Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কোন সেবা কিভাবে পাবেন
বিস্তারিত
ক্রমিক নং
সেবার ধরন
কিভাবে পাবেন
১।
নতুন সংযোগ
অনলাইনে আবেদন করতে হবে। ওয়েবসাইটে নতুন সংযোগের আবেদন লিঙ্ক থেকে আবেদন করা যাবে।
২। নতুন খুটির আবেদন নিকটবর্তী অফিসে (সদর/জোনাল/সাব-জোনাল) খুটির জন্য সাদা কাগজে/ফরমে আবেদন করতে হবে।
৩।
মিটার পরিবর্তন, মিটার স্থানান্তর, সার্ভিস ড্রপ পরিবর্তন, মিটার অপসারন, পুনঃসংযোগ, খুটি/টানা/তার স্থানান্তর
নিকটবর্তী অফিসে (সদর/জোনাল/সাব-জোনাল) এসে এক অবস্থানে সেবা (ওয়ান পয়েন্ট) এ আবেদন করতে হবে।
৪।
বিদ্যুৎ বিল পরিশোধ
মোবাইল ব্যংকিং (রকেট, বিকাশ, উপায়, মাই ক্যাশ, জি পে, শিউর ক্যাশ), অনুমোদিত বিভিন্ন ব্যাংক/এজেন্ট ব্যাংক, নিকটবর্তী অফিসের (সদর/জোনাল/সাব-জোনাল) ক্যাশ সেকশন
৫।
বিদ্যুৎ বন্ধ, ট্রান্সফরমার ফিউজ কাটা, সেকশন ফিউজ কাটা, সার্ভিস ড্রপ লুজ নিকটবর্তী অভিযোগ কেন্দ্রে মোবাইলে/সরাসরি অভিযোগ দিতে হবে। অভিযোগ কেন্দ্র সমূহ



















ডাউনলোড